বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ০৫:১৬ অপরাহ্ন

বগুড়ায় প্রেমিকার গোপন ভিডিও ছড়ানোয় প্রেমিক গ্রেফতার

বগুড়ায় প্রেমিকার গোপন ভিডিও ছড়ানোয় প্রেমিক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: প্রেমিকার গোপন ভিডিও ছড়ানোর অভিযোগে সুজন কুমার রায় (৩৫) নামে এক প্রতারক প্রেমিককে গ্রেফতার করেছে বগুড়া জেলা গোয়েন্দা পুলিশ বিভাগ। বুধবার (৬ এপ্রিল) ঢাকার মহাখালী কাঁচাবাজার এলাকা থেকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে সিমসহ একটি স্মার্টফোন জব্দ করা হয়।

গ্রেফতারকৃত সুজন কুমার রায় বগুড়া শহরের জয়পুর পাড়া এলাকার হরিশংকর রায়ের ছেলে। বুধবার দুপুরে বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আলী হায়দার চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।

এ বিষয়ে বগুড়া ডিবির ওসি সাইহান ওলিউল্লাহ জানান, এক নারী শাড়ি ও পাঞ্জাবিতে ব্লক ডিজাইনের কাজ করত। সেই সুবাদে প্রায় ২ বছর আগে কাপড়ের ব্যবসার সুবাদে সুজনের সাথে ওই নারীর পরিচয় হয়। সেসময় ব্লক ও ডিজাইন করা শাড়িগুলো সুজনের মাধ্যমে মার্কেটে বিক্রি করতেন ওই নারী। এভাবে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক তৈরি হয়।

এরপর থেকে উভয়ে মেসেঞ্জারে অডিও ভিডিও কলে কথাবার্তা শুরু হয়। মেসেঞ্জার চ্যাটিং করার সময় সুজন ওই নারীর নগ্ন ছবি ও ভিডিও চাইলে তা দিতে অস্বীকার করে। পরবর্তীতে সুজন ওই নারীকে তার বন্ধুর জন্মদিনের দাওয়াতে যাওয়ার কথা বলে চকসূত্রাপুর একটি বাসায় নিয়ে বিবাহের প্রলোভন দেখায়।

সেই প্রলোভনে ওই নারীর সাথে শারীরিক সম্পর্ক করে এবং অন্তরঙ্গ মূহূর্ত গোপনে ভিডিও ধারণ করে। পরবর্তীতে সেই ভিডিও ছড়িয়ে দেওয়ার ভয়ভীতি দেখিয়ে সুজন বিভিন্ন স্থানে নিয়ে একাধিকবার শারীরিক সম্পর্ক করে। সুজন ওই নারীকে বারবার বিয়ের প্রলোভন দেখিয়ে বিষয়টি গোপন রাখার কথা বলে।

ডিবি ওসি আরও জানান, পরে ওই নারীর সাথে সুজনের সম্পর্কের অবনতি ঘটলে সুজন তার ব্যবহৃত হোয়াটসএ্যাপ, ভাইবার, ফেসবুক আইডির মেসেঞ্জার থেকে গোপনে করা ভিডিও ও ছবি বাদীনির বিভিন্ন আত্মীয়-স্বজনদের মাঝে এবং তার এলাকায় ছড়িয়ে দেয়।

এদিকে, গ্রেফতারের পর সুজনের জব্দকৃত মোবাইলে ওই নারীর অশ্লীল ছবি ও ভিডিও ম্যাসেজের মাধ্যমে বিভিন্ন জনের হোয়াটস এ্যাপ, ভাইবার, ফেসবুক আইডির মেসেঞ্জার প্রেরণের তথ্য প্রমাণ পাওয়া গেছে। তার বিরুদ্ধে বগুড়া সদর থানায় ২০১৮ সালের ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের প্রক্রিয়াধীন বলেও জানিয়েছেন তিনি।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com